সকল ব্যর্থতা আমি কাঁদে তুলে নিলাম : কামরান

প্রকাশিত: 2:15 PM, December 5, 2019

সকল ব্যর্থতা আমি কাঁদে তুলে নিলাম : কামরান

ডেস্ক প্রতিবেদন : মহানগর আওয়ামী লীগের সকল ব্যর্থতার দায় আমি কাঁধে তুলে নিলাম। তবুও আপনাদের কাছ থেকে যে ভালোবাসা পেয়েছি, তা কোনদিনই শোধ হবার নয়। বৃহস্পতিবার সম্মেলনে বক্তব্য রাখতে গিয়ে একথা বলেন তিনি।

বদর উদ্দিন আহমদ কামরান বলেন, দেশের মধ্যে অশুভ শক্তি সব সময়ই ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। মহানগর সভাপতি হিসেবে কাজ করতে গিয়ে আমি আমার সহকর্মী ইব্রাহিমকে হারিয়েছি। ১৮ মাস জেল কেটেছি। কুমিল্লা কারাগারে থাকা অবস্থায় আমি আমার মাকে হারিয়েছি।

দায়িত্ব পালনের সকল সফলতা আপনাদের, সকল ব্যর্থতা আমি কাঁদে তুলে নিলাম বলে যোগ করেন কামরান।

সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত আছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ, আব্দুর রহমান, প্রবাসীকল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ, আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য সাবেক শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ, আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, আ ফ ম বাহাউদ্দিন নাছিম, অ্যাডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ, কেন্দ্রীয় সদস্য সুজিত রায় নন্দী, অধ্যাপক মো. রফিকুর রহমান প্রমুখ।

এছাড়াও স্থানীয় নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত আছেন সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী, সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান, সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদসহ জেলা ও মহানগরের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।

  •  

সর্বশেষ ২৪ খবর