সবার সামনেই প্রিয়াঙ্কার ঠোঁটে নিকের চুমু

প্রকাশিত: 12:43 PM, January 5, 2020

সবার সামনেই প্রিয়াঙ্কার ঠোঁটে নিকের চুমু

বিনোদন ডেস্ক : প্রিয়াঙ্কা-নিকের গভীর চুম্বনের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে । সেখানে দেখা গেল, মঞ্চে দাঁড়ানো বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার ঠোঁটে ঠোঁট রেখে চুম্বনে লিপ্ত হলেন মার্কিন পপ গায়ক নিক জোনাস। মুহূর্তেই ভাইরাল এই তারকা দম্পতির চুমুর ভিডিও।

সম্প্রতি মিয়ামিতে বর্ষবরণের অনুষ্ঠানে পারফর্ম করে জোনাস ব্রাদার্স ব্র্যান্ড (নিক জোনাস, কেভিন জোনাস ও জো জোনাসের গানের ব্র্যান্ড)। সেখানে উপস্থিত ছিলেন নতুন বছরকে উদযাপন করতে আসা লাখো মানুষ। জোনাস ব্রাদার্সের পারফরম্যান্সের সময় উপস্থিত ছিলেন তাদের প্রিয়তমা সঙ্গী প্রিয়াঙ্কা, ড্যানিয়েল ও সোফিও।

মঞ্চে শুধু গায়ক তিন ভাইয়ের পাশাপাশি নজর কাড়েন তাদের ঘরণীরাও। পারফরম্যান্সের শেষে শ্যাম্পেন হাতে প্রিয়াঙ্কার ঠোঁটে ঠোঁট ডুবিয়ে দেন নিক। একই ভাবে স্ত্রী সোফি ও ড্যানিয়েলের ঠোঁটে ঠোঁট রাখেন নিকের দুই ভাই জো ও কেভিন জোনাসও।

এদিকে সম্প্রতি প্রিয়াঙ্কা নিজের সোশ্যাল মিডিয়ায় তার ২০১৯ সালের শুরু থেকে ২০২০ পর্যন্ত তার গোটা যাত্রার একটি ভিডিও শেয়ার করেছেন। সেটিও বেশ আলোচনায় এসেছে।

২০১৯ সালে অনেক আলোচনার জন্ম দিয়ে নিক জোনাসের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন প্রিয়াঙ্কা। নিককে স্বামী হিসাবে পাওয়া যে তার জীবনে সেরা প্রাপ্তি সেটা বারবার স্বীকার করে এসেছেন দেশি গার্ল। আর তা যে একচুল মিথ্যে নয় সেটা বোঝা যায় এই দম্পতির উদ্দাম জীবনযাপন দেখেই।

  •  

সর্বশেষ ২৪ খবর