সরকারি অগ্রগামী বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজে পাঠ্যপুস্তক বিতরণ

প্রকাশিত: 3:21 PM, January 1, 2019

সরকারি অগ্রগামী বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজে পাঠ্যপুস্তক বিতরণ

নিজস্ব প্রতিবেদন
প্রতি বছরের ন্যায় এবারও সিলেটের সরকারি অগ্রগামী বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজে পাঠ্যপুস্তক উৎসব দিবস-২০১৯ পালন করা হয়েছে।

মঙ্গলবার (১ জানুয়ারি) জিন্দাবাজারস্থ সরকারি অগ্রগামী বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজ মাঠে পাঠ্যপুস্তক উৎসব উদ্বোধন করেন সিলেটের বিভাগীয় কমিশনার মোহাম্মদ মেজবাহ উদ্দিন চৌধুরী।

সিলেটের জেলা প্রশাসক এম. কাজী এমদাদুল ইসলামের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিা সিলেট অঞ্চলের উপ-পরিচালক জাহাঙ্গীর কবির আহাম্মদ, প্রাথমিক শিা সিলেট বিভাগের বিভাগীয় উপ-পরিচালক এ. কে. এম. সাফায়েত আলম, সিলেট অগ্রগামী সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজের প্রধান শিক বাবলী রানী পুরকায়স্থ, সিলেট প্রেসকাবের সভাপতি ইকরামুল কবীর, বিটিভির ইঞ্জিনিয়ার প্রকৌশলী মুকুল হোসেন।

সহকারি শিক কোহেলী রানী রায়ের পরিচালনায় অন্যান্যে মধ্যে উপস্থিত ও বক্তব্য রাখেন ছিলেন, এডিসি (শিা) মো. আসলাম উদ্দিন, ভারপ্রাপ্ত সিলেট জেলা শিা কর্মকর্তা নাজমা বেগম, সহকারি বিদ্যালয় পরিদর্শক হেপী বেগম প্রমুখ।

সহকারি শিক দেবশ্রী দাসের পরিচালনায় শিা বিষয়ক জারিগান পরিবেশন করে বিদ্যালয়ের শিার্থীরা। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করে শিার্থী তাসফিয়া জাহান তাহিয়া ও গীতা পাঠ করে অদিতি ধর অন্না।

  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ ২৪ খবর