সাংবাদিকদের সাথে নিয়ে কাজ করতে চাই: এড. সুহেব

প্রকাশিত: 2:50 PM, December 20, 2018

সাংবাদিকদের সাথে নিয়ে কাজ করতে চাই: এড. সুহেব

বালাগঞ্জ প্রতিনিধি
সিলেট ৩ আসনে আওয়ামী লীগ মনোনীত প্রাথী মাহমুদ-উস সামাদ কয়েস চৌধুরীর প্রধান সমন্বয়কারী এডভোকেট সুহেব আহমদ বলেছেন, সাংবাদিকরা সমাজের দর্পন ও জাতির বিবেক। তাদের সাথে নিয়ে সমাজের অসঙ্গতি ও সমস্যা সমাধান করতে চাই, পাশাপাশি বালাগঞ্জ উপজেলার নদী ভাঙন, কুশিয়ারা নদীর উপর বাঁধ নির্মাণসহ উপজেলার বিভিন্ন উন্নয়ন নিয়ে কাজ করতে চাই। আর এসব কাজের জন্য দেশরতœ শেখ হাসিনার নৌকায় ভোট দিয়ে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হবে।

তিনি বলেন, মাহমুদ-উস সামাদ কয়েস এখানে আসার কথা ছিল, তিনি আপনাদের সাথে মতবিনিময় করতে চেয়েছিলেন। কিন্তু নির্বাচনী কাজে ব্যস্ত থাকায় তিনি আসতে পারেন নি। তঁর দূত হয়ে আমি আপনাদের নিয়ে বসেছি।

তিনি বৃহস্পতিবার বিকেলে বালাগঞ্জ সদরস্থ সাপ্তাহিক কূশিয়ারার কুল’র অফিসে বালাগঞ্জ উপজেলায় কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে এসব কথা বলেন।

এসময় সাপ্তাহিক বালাগঞ্জ বার্তার সম্পাদক শাহাব উদ্দিন শাহীন, শুভ প্রতিদিন বালাগঞ্জ প্রতিনিধি রজত চন্দ্র দাস ভূলন, সাপ্তাহিক কূশিয়ারার কূল প্রকাশক হুসাইন আহমদ, সিলেটের ডাক প্রতিনিধি জিল্লুর রহমান জিলু, সবুজ সিলেটের প্রতিনিধি এস এম হেলাল, দৈনিক ডেসটিনির জেলা সমন্বয়ক আব্দুস শহীদ,সাংবাদিক ইমন শাহ, আমাদের সময় প্রতিনিধি কাজল মিয়া, দৈনিক বিজয়ের কন্ঠ প্রতিনিধি মুমিন মিয়া, সিলেট বাণী প্রতিনিধি তারেক মিয়া, সাংবাদিক এম রায়হান উপস্থিত ছিলেন।

মতবিনিময় সভায় এডভোকেট সোয়েব আহমদ সাংবাদিকদের কল্যাণে শেখ হাসিনা সরকারের গৃহীত বিভিন্ন পদেেপর কথা তুলে ধরেন। সভায় উপস্থিত সাংবাদিকগণ বালাগঞ্জের উন্নয়নের বিভিন্ন দিক তুলে ধরে সাংসদ মাহমুদ-উস-সামাদ চৌধুরীর দৃষ্টিপাত করেন। এসময় উপস্থিত সাংবাদিকদের বালাগঞ্জের উন্নয়নের ব্যাপারে শতভাগ আশ্বস্ত করেছেন এডভোকেট সোয়েব আহমদ।

  •  

সর্বশেষ ২৪ খবর