সাহসী যোদ্ধারাই জাতীয়তাবাদী চেতনার ছায়াতলে ঐক্যবদ্ধ হচ্ছে : নজীব

প্রকাশিত: 6:47 PM, January 11, 2020

সাহসী যোদ্ধারাই জাতীয়তাবাদী চেতনার ছায়াতলে ঐক্যবদ্ধ হচ্ছে : নজীব

ডেস্ক প্রতিবেদন : সিলেট মহানগর যুবদলের ২৩নং ওয়ার্ডের উদ্যোগে শুক্রবার নগরীর মাছিমপুরে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। মহানগর যুবদল নেতা জম জম বাদশাহের সভাপতিত্বে ও মিজান আহমদের পরিচালনায় মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মহানগর যুবদলের আহবায়ক নজীবুর রহমান নজীব।
প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, ২৩নং ওয়ার্ড জাতীয়তাবাদী দলের অত্যন্ত শক্তিশালী ঘাটি। এতদসত্ত্বেও আজকের মতবিনিময় সভা ঘরোয়া পরিবেশে পলাতক আসামীদের মতো ভীতিকর পরিস্থিতিতে করতে হচ্ছে। কারণ দেশের মানুষের আজ নিরাপত্তা নাই, বাকস্বাধীনতাও নাই। ফ্যাসিস্ট স্বৈরাচার আওয়ামী সরকার আমাদের ঠুটিঁ চেপে ধরেছে। দেশের জনগণ আছে বন্ধী জেলখানায়। দেশনেত্রী বেগম খালেদা জিয়া রাজনৈতিক ষড়যন্ত্রের শিকার হয়ে প্রায় দুই বছর থেকে অন্যায়ভাবে কারান্তরীন। প্রতিটি সেক্টরে সীমাহীন দুর্নীতি ও অর্থ পাচারে অর্থনৈতিক মেরুদণ্ড ভেঙে পড়েছে। তাই গণতন্ত্র পুনরুদ্ধারে ও শক্তিশালী অর্থনীতি নিশ্চিত করতে দলের সাংগঠনিক ভীত শক্তিশালী করার কোনো বিকল্প নেই।
আজকের মতবিনিময় সভায় কর্মীদের উপস্থিতিই প্রমাণ করে জিয়ার সৈনিকদের দমন পীড়নের মাধ্যমে নিশ্চিহ্ন করা যাবে না। তিনি বলেন, দেশের ক্রান্তিলগ্নে দেশপ্রেমিক সাহসী যোদ্ধারাই জাতীয়তাবাদী চেতনার ছায়াতলে ঐক্যবদ্ধ হচ্ছে ।
ফাহিম আহমদের কোরআন তেলাওয়াতের মাধ্যমে শুরু হওয়া সভায় প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন মহানগর যুবদলের সদস্য সচিব শাহ নেওয়াজ বক্ত চৌধুরী তারেক ও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মহানগর যুবদলের আহবায়ক কমিটির সিনিয়র সদস্য আনোয়ার হোসেন মানিক, তোফাজ্জল হোসেন বেলাল, সাহিবুর রহমান সুজান। সভায় আরো উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন, নামর উল¬াহ নাদিম,আল আমিন আহমদ, দিলীপ সিনহা,আখতার হোসেন বিরু,ওয়াকিল আহমদ, নজমুল ইসলাম, নাজমুল হাসান নয়ন প্রমুখ।

  •  

সর্বশেষ ২৪ খবর