সিফডিয়ার উদ্যোগে প্রতিবন্ধীদের মধ্যে শীতবস্ত্র বিতরন

প্রকাশিত: 4:24 PM, February 6, 2020

সিফডিয়ার উদ্যোগে প্রতিবন্ধীদের মধ্যে শীতবস্ত্র বিতরন

ডেস্ক প্রতিবেদন : সাবেক জাতীয় সংসদ সদস্য ও জাতীয় সমাজ কল্যাণ পরিষদ এর কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য সৈয়দা জেবুন্নেসা হক বলেছেন, প্রতিবন্ধীরা কখনো সমাজের বোঝা হতে পারে না। তারা আমাদের কারো না কারো সন্তান। তাদের অনেকে শারীরিক বুদ্ধি প্রতিবন্ধী কিন্তÍ তাদের মধ্যে অনেক সৃজনশীলতা লুকিয়ে আছে তাই তাদেরকে অবহেলা না করে আদর ও ভালোবাসা দিয়ে সুন্দর জীবন দিতে পারি, তাদেরকে অবহেরা না করে তাদের পাশে দাড়ানো উচিত। গণমাধ্যম ও সমাজসেবামুলক প্রতিষ্ঠান সিফডিয়ার উদ্যোগে বুধবার জিন্দাবাজার সিফডিয়া মিলনায়তনে প্রতিবন্ধীদের মধ্যে শীতবস্ত্র বিতরন কার্য্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।
সিফডিয়ার চেয়ারম্যান অধ্যাপক শেখ মোহাম্মদ আব্দুর রশিদের সভাপতিত্বে সিফডিয়ার নির্বাহী পরিচালক রোটারিয়ান আব্দুল মুহিত দিদারের পরিচালনায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ সিলেট জেলা ইউনিট এর সাবেক জেলা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মির্জা জামালা পাশা, বৃটিশ বাংলাদেশ চেম্বার অব কমার্স এর ফাইন্যান্স ডাইরেক্টর মনির আহমদ।
সিফডিয়ার উপদেষ্টা আব্দুল বাতিন ফয়সল এর স্বাগত বক্তব্যের মাধ্যমে শুরু হওয়া অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বাংলাদেশ সংবাদ সংস্থা বাসস সিলেট এর ব্যুরোচীফ মকসুদ আহমদ মকসুদ, রোটারী ক্লাব সিলেট সাউথ এর সাবেক সভাপতি রোটারিয়ান আব্দুল মালিক সুজন, রোটারিয়ান শহিদুল হাসাান সেলিম, রোটারিয়ান আব্দুল কাইয়ুম, সিফডিয়া গ্রাম উন্নয়ন সমন্বয়কারী আব্দুস শহিদ, সিফডিয়া কর্মী আমেনা মাহাদিয়াত মুন্নি ও সিলেট এক্সপ্রেস ষ্টাফ রির্পোটার সাব্বির আহমদ প্রমুখ।উদ্বোধনী অনুষ্টানে ২৫জন প্রতিবন্ধীকে কম্বল ও নগদ অর্থ অনুদান প্রদান করা হয়।

  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ ২৪ খবর