সিলেটের বিশ্বনাথে প্রবাসীর স্ত্রী নিখোঁজ

প্রকাশিত: 12:15 AM, September 21, 2020

সিলেটের বিশ্বনাথে প্রবাসীর স্ত্রী নিখোঁজ
বিশ্বনাথ সংবাদদাতা :  সিলেটের বিশ্বনাথ সদর ইউনিয়নের সরুয়ালা গ্রামের সৌদিআরব প্রবাসী আব্দুল হামিদের স্ত্রী হেপী বেগম (২২) নিখোঁজ’ হওয়ার অভিযোগ পাওয়া গেছে। বুধবার (১৬ সেপ্টেম্বর) বিকেলে থেকে তিনি নিখোঁজ রয়েছেন।
এব্যাপারে হেপী বেগম ভাসুর ফরহাত আহমদ বৃহস্পতিবার (১৭ সেপ্টেম্বর) বিশ্বনাথ থানায় সাধারণ ডায়েরী (জিডি) করেছেন। যার নং ৭২৫।
সাধারণ ডায়েরীতে ফরহাত আহমেদ উল্লেখ করেন, তার ছোটভাই সৌদিআবর প্রবাসী আব্দুল হামিদের সঙ্গে দেড় বছর পূর্বে বিয়ে হয় হেপী বেগমের। আব্দুল হামিদ প্রবাসে থাকায় তার বাড়িতেই বৃদ্ধা মায়ের (শাশুড়ি) সাথে বসবাস করে আসছেন হেপি বেগম। বুধবার বিকেল ৪টার দিকে পরিবারের কাউকে কিছু না বলে স্বামীর বাড়ি থেকে চলে গেছেন হেপি বেগম। তখন তার ভাসুর ফরহাত আহমেদ নিজ ব্যবসা প্রতিষ্ঠানে অবস্থান করছিলেন। বিষয়টি তাৎক্ষণিকভাবে মায়ের কাছ থেকে জানতে পারেন ফরহাত। এরপর বাবার বাড়ি এবং আত্বীয়-স্বজনদের বাড়ি ছাড়াও বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করে হেপী বেগমের কোন সন্ধান না পেয়ে বিশ্বনাথ থানায় সাধারণ ডায়েরী করেন ফরহাত আহমদ।
যদি কোন হৃদয়বান ব্যক্তি হেপি বেগমের সন্ধান পেয়ে থাকেন তাহলে ফরহাত আহমদের মোবাইল নাম্বারে (০১৭৩৮৭৯৩৮২৫) যোগাযোগ করার অনুরোধ করা হচ্ছে।

 

  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ ২৪ খবর