সিলেটে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর দলনেতা-দলনেত্রীদের মতবিনিময় সভা

প্রকাশিত: 5:45 PM, January 30, 2020

সিলেটে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর দলনেতা-দলনেত্রীদের মতবিনিময় সভা

ডেস্ক প্রতিবেদন : বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সিলেট জেলার ইউনিয়ন দলতো, দলনেত্রী ও পৌর-ওয়ার্ড দলনেতা, দলনেত্রীদের মতবিনিময় সভা ২৮ জানুয়ারি মঙ্গলবার সিলেট নগরীর আখালিয়াস্থ আনসার-ভিডিপি জেলা কমান্ডান্টের কার্যালয়ের সভা কক্ষে অনুষ্ঠিত হয়। সিলেট জেলা কমান্ডান্ট এনামুল খাঁনের সভাপতিত্বে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট বিভাগীয় আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর রেঞ্জ পরিচালক মোঃ রফিকুল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সহকারী জেলা কমান্ডান্ট প্রদীপ চন্দ্র দত্ত ও বিভিন্ন উপজেলা কর্মকর্তাগণ।
অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন সদর উপজেলা ও সার্কেট অ্যাডজুটান্ট (অতিরিক্ত দায়িত্বে) কর্মকর্তা আবু সাহাদৎ মোহাম্মদ এনামুল হক। মতবিনিময় সভায় ২৩৭ জন দলনেতা-দলনেত্রী উপস্থিত ছিলেন। এদের মধ্যে ১৩টি উপজেলার ১৩ জন দলনেতা-দলনেত্রী বক্তব্য রাখেন।
মতবিনিময় সভায় গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সদস্যগণ তাদের বিভিন্ন কর্মকান্ড ও সমস্যার কথা তুলে ধরেন। প্রধান অতিথি রেঞ্জ পরিচালক মোঃ রফিকুল ইসলাম আন্তরিক ভাবে তাদের কথা শোনেন এবং তা যথাযথভাবে পর্যায়ক্রমে বাস্তবায়নের আশ^াস দেন। দলনেতা-দলনেত্রীদের গ্রাম পর্যায়ে বাহিনীর অর্পিত দায়িত্ব সততা ও নিষ্ঠার সহিত মানবসেবা ও দেশপ্রেমে উজ্জীবিত হয়ে পালনের আহবান জানান।
প্রধান অতিথি জানান বাহিনীর সদস্যদের চিকিৎসার জন্য রেঞ্জ কর্তৃক এম.আই রুম খোলা হয়েছে। এছাড়াও আনসার ও ভিডিপি উন্নয়ন ব্যাংকের ঋণ গ্রহণ করে উদ্যোক্তা হয়ে কর্মসংস্থান সৃষ্টির কথা উল্লেখ করেন। ইউনিয়ন দলনেতা-দলনেত্রীদের অবসরে তাদের সম্মাননা ও আর্থিক অনুদান প্রদানের কথা বলেন।
সভাপতির বক্তব্যে এনামুল খাঁন বলেন, নিজ নিজ এলাকায় দলনেতা-দলনেত্রীদের বাল্য বিবাহ, মাদক নিয়ন্ত্রণ ও জঙ্গিবাদ নিয়ন্ত্রণে সক্রিয় ভূমিকা পালনের নির্দেশ দেন। এছাড়াও বিগত নির্বাচনে ও পূজা মন্ডপে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করায় সকল দলনেতা ও দলনেত্রীকে ধন্যবাদ জ্ঞাপন করেন।

  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ ২৪ খবর