সিলেটে ইউকে মোলভ্যালী ডিস্ট্রিকের সাবেক মেয়র সংবর্ধিত

প্রকাশিত: 4:00 PM, February 8, 2020

সিলেটে ইউকে মোলভ্যালী ডিস্ট্রিকের সাবেক মেয়র সংবর্ধিত

ডেস্ক প্রতিবেদন : ইউকে মোলভ্যালী ডিস্ট্রিক্টের সাবেক চেয়ারম্যান (মেয়র), কাউন্সিল বুকহাম জাহাঙ্গীর হক রাজ বলেছেন, নারীরা এখন পিছিয়ে নেই। সর্বক্ষেত্রে পুরুষদের সাথে তালমিলিয়ে প্রতিষ্ঠিত হয়ে দেশের গুরুত্বপূর্ণ স্থানে নেতৃত্ব দিচ্ছেন। দেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও স্পীকার নারী। তাদেরকে অনুসরণ করে সকল নারীরা সংগ্রামী মন মানসিকতা নিয়ে এগিয়ে গেলে সফল ও গন্তব্য স্থানে পৌছে যোগ্যতার স্বাক্ষর রাখতে পারবেন। তিনি ক্লিন সিলেট, গ্রীন সিলেট গড়তে সবাইকে এক যোগে কাজ করার আহবান জানান।
জাহাঙ্গীর হক রাজ ৬ ফেব্রুয়ারি বৃহস্পতিবার সন্ধ্যায় সিলেট নগরীর জিন্দাবাজারস্থ একটি অভিজাত হোটেলে এসোসিয়েশন ফর ইয়ুথ এ্যাডভান্সমেন্ট (আয়া) ও তৃণমূল নারী উদ্যোক্তা সোসাইটি (গ্রাসরুটস) এর যৌথ উদ্যোগে তার সম্মানে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে সংবর্ধিত ও প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
এসোসিয়েশন ফর ইয়ুথ এ্যাডভান্সমেন্ট (আয়া)’র সভাপতি ও দৈনিক সিলেটের ডাকা-এর সিনিয়র স্টাফ রিপোর্টার হাজী এম. আহমদ আলীর সভাপতিত্বে ও গ্রাসরুটস’র নির্বাহী পরিচালক হিমাংশু মিত্র’র পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির কেন্দ্রীয় সদস্য কমরেড সিকন্দর আলী, সিলেট সিটি কর্পোরেশনের মহিলা কাউন্সিলর শাহানা বেগম শানু, লায়ন্স ক্লাব অব সিলেট সুরমা’র ডাইরেক্টর লায়ন সানজিদা খানম, গ্রাসরুটস’র সভাপতি সাকেরা সুলতানা, এসএজিডিএফ এর আহবায়ক এম.এ রকিব, গ্রাসরুটস’র জাতীয় সমন্বয়কারী অনিতা দাশ গুপ্তা। বক্তব্য রাখেন চিরন্তনের সদস্য শাহজাহান, আয়ার সদস্য আব্দুল্লাহ খোকন। উপস্থিত ছিলেন পারুল মজুমদার সহ আয়া ও গ্রাসরুটস’র সকল নারী নেতৃবৃন্দ।
অনুষ্ঠানে সংবর্ধিত অতিথিকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়। অনুষ্ঠানে বক্তারা বলেন, প্রবাসীরা দেশের অর্থনীতির বড় হাতিয়ার। তারা প্রবাসে থেকেও দেশের সন্তান হিসেবে উন্নয়ন অগ্রগতি ও দরিদ্রদের কল্যাণে নিঃস্বার্থে কাজ করে যাচ্ছেন। অনেকের টাকা রয়েছে, অথচ তারা সমাজের জন্য ব্যয় করে না। অনেক প্রবাসী আছেন যারা দেশের কথা ভাবেন না। জাহাঙ্গীর হক রাজ দেশ ও সমাজের জন্য কাজ করছেন। তা প্রশংসনীয়। বাংলাদেশের সুসন্তানরা প্রতিষ্ঠিত হয়ে বিশে^র বিভিন্ন দেশে অবস্থান রেখে নেতৃত্ব দিয়ে যাচ্ছে। প্রবাসীদের নেতৃত্বের কারণে বাংলাদেশের মুখ সর্বস্থানে আলোকিত হচ্ছে।

  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ ২৪ খবর