সিলেটে করোনায় মধ্যবিত্তের পাশে আবদুল জব্বার জলিল ফাউন্ডেশন

প্রকাশিত: 10:51 PM, May 3, 2020

সিলেটে করোনায় মধ্যবিত্তের পাশে আবদুল জব্বার জলিল ফাউন্ডেশন

নিজস্ব প্রতিবেদন :যাদের বুক ফাটে তবুও মুখ ফোটেনা তারা মধ্যবিত্ত। করোনাকালীন সময়ে নিম্নআয়ের মানুষের মতো ভালো নেই মধ্যবিত্তরাও। সরকার নিম্নবিত্তও অসহায় মানুষের পাশে দাঁড়ালেও মধ্যবিত্ত মানুষের অসহায়ত্ব নিয়ে ভাবছেনা কেউই। ঠিক সেই সময়ে সিলেটে মধ্যবিত্তদের পাশে এসে দাঁড়ালো আবদুল জব্বার জলিল ফাউণ্ডেশন। ফাউণ্ডেশনের উদ্যোগে চালু করা হয়েছে বিশেষ হট লাইন।

রোজগারবিহীন কর্মজীবী ও মধ্যবিত্ত পরিবারের মাঝে খাদ্য সামগ্রী ও প্রয়োজনীয় সেবা প্রদানে এক ব্যতিক্রমী ও মানবিক উদ্যোগ নিয়েছে এই প্রতিষ্ঠানটি। প্রতিষ্ঠানের কর্ণধার আব্দুল জব্বার জলিল। তিনি আটাব গণতান্ত্রিক ঐক্যফ্রন্ট সিলেট অঞ্চলের সভাপতি।  ফাউন্ডেশনের পক্ষ থেকে স্থানীয় ও সিলেট শহরের বাসিন্দাদের জন্য জরুরি সেবামূলক কল সেন্টার খোলা হয়েছে।

আজ এই সেবামূলক কল সেন্টারের উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সসম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল। ৩ মে রোববার থেকে এই কল সেন্টারের কার্যক্রম শুরু করেছে এই ফাউন্ডেশন।

জরুরি সেবা গ্রহণ করার জন্য ০১৭৩৩৩০৯৮৬২ ও ০১৭৩৩৩০৯৮৬৩ নং এ যোগাযোগ করার অনুরোধ করা হয়েছে । প্রতিদিন সাড়ে ১২টা থেকে বিকাল ৩টা পর্যন্ত কল করে সেবাগ্রহীতারা চাহিদার বিষয়ে ও প্রয়োজনীয় সেবা সম্পর্কে নাম তালিকাভুক্ত করতে পারবেন।

সেবা গ্রহীতাদের নাম পরিচয় গোপন রেখে আবদুল জব্বার জলিল ফাউন্ডেশনের সেবা সমূহ সংশ্লিষ্টদের বাসায় পৌঁছে দেয়া হবে।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা আবদুল জব্বার জলিল, সিলেট মেট্রোপলিটন চেম্বার অব কমার্সের পরিচালক অজয় কুমার ধর, মদন মোহন কলেজের প্রভাষক আবুল কাশেম, আটাব আঞ্চলিক কমিটির সদস্য ইসমাইল হোসেন কয়েছ, আটাব সিলেট অঞ্চলের সাবেক যুগ্ম সচিব মাহমুদ আহমদ চৌধুরী, সিলেট মেট্রোপলিটন চেম্বার অব কমার্সের সচিব জাহাঙ্গীর হোসেন প্রমুখ।

  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ ২৪ খবর