সিলেটে টাওয়ার হ্যামলেটসের ডেপুটি স্পীকার আহবাব হোসেন সংবর্ধিত

প্রকাশিত: 4:33 PM, February 5, 2020

সিলেটে টাওয়ার হ্যামলেটসের ডেপুটি স্পীকার আহবাব হোসেন সংবর্ধিত

ডেস্ক প্রতিবেদন : ব্রিটেনের লন্ডন সিটি’র টাওয়ার হ্যামলেটসের ডেপুটি স্পীকার আহবাব হোসেনকে সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের পক্ষ থেকে ফুলেল সংবর্ধনা দেয়া হয়েছে।
সোমবার সকালে যুক্তরাজ্য থেকে বাংলাদেশ বিমানের ফ্লাইটে সিলেট পৌঁছলে ভিআইপি লাউঞ্জে তাঁকে এ উষ্ণ সংবর্ধনা প্রদান করা হয়।
সংবর্ধনার জবাবে আহবাব হোসেন বলেন, বৃটেনে অবস্থান করলেও এদেশের মাটি ও মানুষের প্রতি আমার আলাদা অনুভূতি রয়েছে। যে কোন পরিবেশে এদেশের মানুষের কল্যাণে কাজ করার চেষ্টা করি। আমি মনেকরি বাংলাদেশের প্রতিটি মানুষ আমার আত্মার আত্মীয়, পরম বন্ধু। এদেশের মানুষের ভালবাসাই আমার মূল প্রেরণা।
ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী, সিলেট মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন, প্রবাসী কমিউনিটি নেতা নাজিম আহমেদ ও আফজাল হোসেন এবং বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ।
এদিকে, লন্ডন সিটির টাওয়ার হ্যামলেটসের ডেপুটি স্পীকার আহবাব হোসেন সংক্ষিপ্ত সফরে বাংলাদেশে অবস্থানকালে ব্রিটিশ প্রতিনিধি দলের সাথে বঙ্গবন্ধু সেতু, পদ্মা সেতু, টাংগুয়ার হাওরসহ দেশের বিভিন্ন দর্শনীয়স্থান পরিদর্শন এবং রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দের সাথে সৌজন্য সাক্ষাত ও মতবিনিময় করবেন।
উল্লেখ্য, লন্ডন সিটি’র বেথনাল গ্রিনের বাসিন্দা আহবাব হোসেন ২০১৮ সালের ৩ মে অনুষ্ঠিত নির্বাচনে লেবার পার্টি থেকে সর্বোচ্চ সংখ্যক ভোট পেয়ে কাউন্সিলর এবং পরে কাউন্সিলের এজিএমে ডেপুটি স্পীকার নির্বাচিত হন। তাঁর গ্রামের বাড়ি সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার প্রভাকরপুর গ্রামে। তিনি সিলেট মদন মোহন কলেজের ছাত্র ও সিলেট জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ছিলেন।

  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ ২৪ খবর