সিলেটে সালমান শাহ ঐক্যজোটের প্রতিবাদ ও মানববন্ধন

প্রকাশিত: 7:27 PM, March 12, 2020

সিলেটে সালমান শাহ ঐক্যজোটের প্রতিবাদ ও মানববন্ধন

ডেস্ক প্রতিবেদন: গত ২৪ ফেব্রুয়ারি পিবিআই কর্তৃক সালমান শাহ হত্যা মামলায় মনগড়া প্রতিবেদন প্রত্যাখ্যান করে ও সালমান শাহ হত্যা বিচার চাই আন্দোলনের দাবিতে সালমান শাহ ঐক্যজোটের আয়োজনে ১২ মার্চ বৃহস্পতিবার বিকেল ৩টায় সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে প্রতিবাদ সভা ও মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মহানায়ক সালমান শাহর মামা ও জোটের কেন্দ্রীয় আহ্বায়ক আলমগীর কুমকুমের সভাপতিত্বে ও জোটের কেন্দ্রীয় সিনিয়র যুগ্ম আহ্বায়ক মেরাজুল আম্বিয়া ও রেজুওয়ান হোসাইনের যৌথ সঞ্চালনায় বক্তব্য রাখেন প্রবাসী ফক্কু চৌধুরী, বক্তব্য রাখেন সুদুর ঢাকা থেকে আগত জোটের সিনিয়র সদস্য সালমান শাহ ভক্ত মাহমুদ ইকবাল, রাজ মোহাম্মদ মেঘনা, সাজিদ হাসান কামাল।
জোটের কেন্দ্রীয় যুগ্ম আহ্বায়ক ও স্বপ্ন বাংলা পরিষদের কেন্দ্রীয় সভাপতি কবি এস.পি সেবু শুভেচ্ছা বক্তব্যের মাধ্যমে অনুষ্ঠিত মানববন্ধনে উপস্থিত ছিলেন সিনিয়র লেখিকা কবি নিলুফা ইয়াসমিন নিলু, সাংবাদিক দিদারুল আলম, বাংলাদেশ নদী পরিব্রেজক দলের সিলেট জেলা শাখার সাধারণ সম্পাদক শাহ মোহাম্মদ লোকমান আলী, স্বপ্ন বাংলা পরিষদের কেন্দ্রীয় মহাসচিব আবু বক্কর রুনু তালুকদার, পরিবর্তন সমাজ কল্যাণ সংস্থার সভাপতি আফজাল হোসেন, জোটের সদস্য শাহিন শাহ, সৈয়দ মোস্তাক, জোটের ওসমানী নগর শাখার আহ্বায়ক সালমান কবির, রানা ইসলাম, শিরুপা বেগম সহ অসংখ্য সালমান ভক্তরা।
বক্তারা বলেন, অবিলম্বে মনগড়া বানোয়াট ও ভিত্তিহীন প্রতিবেদন পিবিআই অবশ্যই প্রত্যাখ্যান করতে হবে। এবং সালমান শাহর হত্যার সঠিক সুষ্ট বিচার করে খুনিদের দৃষ্টান্ত মূলক শাস্তির ব্যবস্থা করতে হবে। মাননীয় সরকার প্রশাসন ও উর্ধতম কতৃপক্ষের কাছে সালমান ভক্তদের আকুল আবেদন সালমান শাহর হত্যা মামলা নিয়ে টালবাহানা না করে সঠিক বিচার করুন। ২৪ বছর ধরে চলমান আন্দোলনে সালমান ভক্তদের ভিন্ন দিকে প্রভাবিত করার প্রচেষ্টা করবেন না। এর জন্য সারাদেশে কঠোর কর্মসূচীর মাধ্যমে আন্দোলনকে বেগবান করা হবে।

  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ ২৪ খবর