সিলেট অটোরিকশা শ্রমিক ইউনিয়নের বিভিন্ন উপপরিষদের আলোচনা সভা

প্রকাশিত: 12:08 PM, December 21, 2019

সিলেট অটোরিকশা শ্রমিক ইউনিয়নের বিভিন্ন উপপরিষদের আলোচনা সভা

ডেস্ক প্রতিবেদন : সিলেট জেলা সিএনজি চালিত অটোরিকশা শ্রমিক ইউনিয়ন রেজি নং চট্ট ৭০৭ এর অন্তর্ভুক্ত বিভিন্ন উপ-পরিষদের শ্রমিক ও নেতাকর্মীদের উদ্যোগে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২০ডিসেম্বর) রাতে সিলেট মুক্তিযোদ্ধা উপ-পরিষদে কার্যালয়ে এই সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় দৃষ্টি নন্দন স্থান নরসিংদী ড্রীম হলিডে পার্কে যাওয়ার উদ্যোগ নেওয়া হয়েছে।

আগামী ২৭ ডিসেম্বর শুক্রবার সকাল ৮টায় জিন্দাবাজারস্থ মুক্তিযোদ্ধা উপ-পরিষদ কার্যালয় প্রাঙ্গণ থেকে নরসিংদীর উদ্দেশ্যে এই যাত্রা শুরু হবে।

মুক্তিযোদ্ধা উপ-পরিষদের সম্পাদক শিবলী আহমদের সভাপতিত্বে ও জেলা কমিটির সদস্য এবং শাহী ঈদগাহ উপ-পরিষদের সম্পাদক এম.বরকত আলীর পরিচালনায় সভায় উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন বন্দরবাজার তামাবিল লাইন উপ-পরিষদের সভাপতি লিটন আহমদ, সাংগঠনিক সম্পাদক আব্দুল হান্নান, হুমায়ুন রশীদ চত্ত্বর উপ-পরিষদের সম্পাদক মিলন আহমদ, জেলা কমিটির সদস্য এমাদ উদ্দিন, টিলাগড় উপ-পরিষদের সভাপতি মো.সুজন মিয়া, সম্পাদক এম এ করিম, সাবেক সাংগঠনিক সম্পাদক আলেক খান, শাহী ঈদগাহ উপ-পরিষদের সদস্য রফিক মিয়া, মুক্তিযোদ্ধা উপ-পরিষদের সদস্য নেছার আহমদ, লাইনম্যান সাদিকুর রহমান বাচ্চু প্রমুখ।

  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ ২৪ খবর