সিলেট প্রেসক্লাবের নয়া কমিটির দায়িত্ব গ্রহণ

প্রকাশিত: 7:12 PM, December 31, 2019

সিলেট প্রেসক্লাবের নয়া কমিটির দায়িত্ব গ্রহণ

ডেস্ক প্রতিবেদন : সিলেট প্রেসক্লাবের নবনির্বাচিত কমিটি দায়িত্ব গ্রহণ করেছে। মঙ্গলবার বিকেলে বিদায়ী ও নতুন কমিটির যৌথ সভায় ২০২০-২১ সেশনের জন্য নির্বাচিত কমিটি দায়িত্ব গ্রহণ করে। এ সময় প্রেসক্লাবের বিদায়ী সাধারণ সম্পাদক ইকবাল মাহমুদ নবনির্বাচিত সাধারণ সম্পাদক আব্দুর রশিদ মো. রেনুর কাছে কার্যবিবরণী রেজিস্ট্রার হস্তান্তর করেন।
এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সিলেট প্রেসক্লাবের বিদায়ী সভাপতি ইকরামুল কবির। এ সময় বক্তব্য রাখেন নবনির্বাচিত সভাপতি ইকবাল সিদ্দিকী, বিদায়ী কমিটির সিনিয়র সহ-সভাপতি এনামুল হক জুবের, নবনির্বাচিত সাধারণ সম্পাদক আব্দুর রশিদ মো. রেনু, বিদায়ী সাধারণ সম্পাদক ইকবাল মাহমুদ।
এ সময় উপস্থিত ছিলেন সিনিয়র সহ-সভাপতি এম এ হান্নান, সহ-সভাপতি আবদুল কাদের তাপাদার, নবনির্বাচিত কোষাধ্যক্ষ কাউসার চৌধুরী, নবনির্বাচিত সহ-সাধারণ সম্পাদক আহমাদ সেলিম ও বিদায়ী সহ-সাধারণ সম্পাদক ইয়াহইয়া ফজল, নবনির্বাচিত ক্রীড়া ও সংস্কৃতি সম্পাদক মারুফ আহমদ ও বিদায়ী ক্রীড়া ও সংস্কৃতি সম্পাদক নূর আহমদ, নবনির্বাচিত পাঠাগার ও প্রকাশনা সম্পাদক কবির আহমদ ও বিদায়ী পাঠাগার ও প্রকাশনা সম্পাদক খালেদ আহমদ, নবনির্বাচিত কার্যনির্বাহী সদস্য আশকার ইবনে আমিন লস্কর রাব্বী ও আব্দুর র্জ্জাাক, বিদায়ী কার্যনির্বাহী সদস্য শুয়াইবুল ইসলাম ও দিগেন সিংহ। সভায় ক্লাবের কার্যক্রমকে গতিশীল রাখতে সকল সদস্যের সহযোগিতা কামনা করা হয়।

  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ ২৪ খবর