সিলেট বিভাগের শ্রেষ্ঠ সহকারী উপজেলা শিক্ষা অফিসার লুৎফুর রহমান

প্রকাশিত: 6:11 PM, January 18, 2020

সিলেট বিভাগের শ্রেষ্ঠ সহকারী উপজেলা শিক্ষা অফিসার লুৎফুর রহমান

ডেস্ক প্রতিবেদন : সিলেট বিভাগের শ্রেষ্ঠ সহকারী উপজেলা শিক্ষা অফিসার নির্বাচিত হয়েছেন দক্ষিণ সুরমা উপজেলার সহকারী উপজেলা শিক্ষা অফিসার মোঃ লুৎফুর রহমান। জাতীয় শিক্ষা পদক বাছাই সংক্রান্ত বিভাগীয় কমিটির সভার সিদ্ধান্তে তাকে শ্রেষ্ঠ নির্বাচিত করা হয়।
গত ৯ জানুয়ারি সিলেট বিভাগের বিভাগীয় কমিশনার ও সিলেটের বিভাগীয় প্রাথমিক শিক্ষা উপ-পরিচালক স্বাক্ষরিত এক স্বারকে এ তথ্য জানানো হয়।
মোঃ লুৎফুর রহমান সিলেটের শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় থেকে রসায়ন বিভাগে বিএসসি অনার্স ও মাস্টার্স সম্পন্ন করে সহকারী উপজেলা শিক্ষা অফিসার হিসেবে কর্মজীবনে শুরু করেন। একজন সৎ ন্যায় নিষ্ঠাবান অফিসার হিসাবে তিনি উপজেলার বিভিন্ন বিদ্যালয় নিয়মিত পরিদর্শন, পরামর্শ প্রদান, সামাজিক ও সাংস্কৃতিক কর্মকান্ডে অবদান রেখে ইতিমধ্যেই প্রচুর সুনাম কুড়িয়েছেন। স্লিপ ফান্ড ও স্থানীয় সহযোগিতায় শতভাগ বিদ্যালয়ে বঙ্গবন্ধু গ্যালারি ও মুক্তিযুদ্ধ কর্ণার স্থাপন করার উদ্যোগ গ্রহণ ও বাস্তবায়ন করেন তিনি। মিড ডে মিল চালু ও অব্যাহত রাখা, ঝরে পড়ার হার রোধ, পঠন দক্ষতা বৃদ্ধি, সহজে সেবাপ্রদানসহ মানসম্মত প্রাথমিক শিক্ষা নিশ্চিতকরণে বেশকিছু ইনোভেশন কার্যক্রম চালু রাখতে নিরলসভাবে কাজ করছেন লুৎফুর। তার গ্রামের বাড়ি মৌলভীবাজার জেলার কুলাউড়া উপজেলার টিলাগাঁও ইউনিয়নের বাগৃহাল গ্রামে।

  •  

সর্বশেষ ২৪ খবর