সিলেট-৬ আসনে নৌকার প্রার্থী ১৩

প্রকাশিত: 5:33 PM, November 13, 2018

সিলেট-৬ আসনে নৌকার প্রার্থী ১৩

গোলাপগঞ্জ সংবাদদাতা
একাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফশীল ঘোষণার পর থেকেই মনোনয়ন ফরম বিক্রি শুরু করে আওয়ামী লীগ। দলীয় মনোনয়ন ফরম বিক্রির প্রথম দিন শুক্রবার সকাল থেকে ৪র্থ দিন সোমবার সন্ধ্যা ৬টা পর্যন্ত মনোনয়ন বিক্রি ও জমা গ্রহণ করে দলটি।
এ সময় মনোনয়ন প্রত্যাশীরা ব্যাপক উৎসাহ-উদ্দীপনার মধ্য দিয়ে মনোনয়ন ফরম সংগ্রহ ও জমা প্রদান করেন।

জাতীয় সংসদের ২৩৪নং আসন সিলেট-৬ (গোলাপগঞ্জ-বিয়ানীবাজার) নিয়ে গঠিত। এ আসনে বর্তমান শিামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ এমপিসহ প্রায় এক ডজন মনোনয়ন প্রত্যাশী মনোনয়ন পত্র সংগ্রহ ও জমা প্রদান করেছেন।

এ প্রতিবেদন লেখা পর্যন্ত দলীয় নেতাকর্মীরা মনোনয়ন ক্রয় ও জমা প্রদানকারী হিসেবে যাদের নাম উল্লেখ করেন তারা হচ্ছেন- বাংলাদেশ আওয়ামী লীগ’র প্রেসিডিয়াম সদস্য ও সিলেট-৬ আসনের বর্তমান সাংসদ নুরুল ইসলাম নাহিদ এমপি, কানাডা আওয়ামী লীগ’র প্রতিষ্টাতা সভাপতি সরওয়ার হোসেন, বাংলাদেশ যুব-মহিলা লীগের সহ-সভাপতি ও ঢাকা উত্তর সিটি’র প্যানেল মেয়র ডেইজী সরওয়ার, সিলেট জেলা আওয়ামী লীগ’র যুগ্ম সাধারণ সম্পাদক এ্যাড. নাসির উদ্দিন, ফ্রান্স আওয়ামী লীগ’র উপদেষ্টা ও বাংলাদেশ ফ্রান্স এসোসিয়েশনের সভাপতি চৌধুরী সালেহ আহমদ, গোলাপগঞ্জ পৌরসভার সাবেক মেয়র ও উপজেলা আওয়ামী লীগ’র প্রচার সম্পাদক জাকারিয়া আহমদ পাপলু, গোলাপগঞ্জ উপজেলা তাঁতীলীগ’র আহবায়ক হেলাল আহমদ চৌধুরী, লন্ডন ছাত্রলীগের প্রতিষ্টাতা সাধারণ সম্পাদক ও লন্ডন আওয়ামী লীগ’র যুগ্ম সাধারণ সম্পাদক আফছার খাঁন সাদেক, নিউ জাস্ট স্টেইট আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ভিপি সফিক উদ্দিন, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সদস্য ও বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন, বিয়ানীবাজার উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান আবুল কাশেম পল্লব, সিলেট জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ও জেলা যুবলীগের সাবেক সিনিয়র সদস্য রুহুল আনাম মিন্টু, যুক্তরাজ্য সেচ্চাসেবক লীগের সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার সামসুল ইসলাম বাচ্চু।

এদিকে আজ বুধবার সকালে আওয়ামী লীগ’র মনোনয়ন প্রত্যাশী যারা মনোনয়নপত্র ক্রয় করবেন তাদের সাাতকার নেবে আওয়ামী লীগ’র পার্লামেন্টারী বোর্ড। সাাতকার অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন আওয়ামী লীগ সভাপতি ও সংসদীয় বোর্ডের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ ২৪ খবর