সিসিক’র অভিযান : সুরমা তীরের স্থাপনা সরিয়ে নেয়ার নির্দেশ

প্রকাশিত: 4:45 PM, October 31, 2018

সিসিক’র অভিযান : সুরমা তীরের স্থাপনা সরিয়ে নেয়ার নির্দেশ

নিজস্ব প্রতিবেদন
সিলেট সার্কিট হাউসের সামন থেকে সুরমা তীর ঘেঁষে পূর্ব দিকে বোরহান উদ্দিন সড়ক পর্যন্ত রিটেইনিং ওয়াল এবং ওয়াকওয়েসহ রাস্তা নির্মাণ ও সৌন্দর্যবর্ধন প্রকল্পের কাজ শুরু হয়েছে।

বুধবার দুপুরে এ প্রকল্পের কাজের উদ্বোধন শেষে বিভিন্ন স্থাপনা ভাঙ্গার কাজ ঘুরে দেখেন মেয়র আরিফুল হক চৌধুরী।

ভিত্তিপ্রস্তর স্থাপনের মাত্র ৫দিনের মাথায় সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরীর নেতৃত্বে বুধবার দুপুরে এ প্রকল্পের কাজ শুরু করেন। এসময় সার্কিট হাউজের সামনে সুরমা নদীর তীর ঘেঁষে গড়ে উঠা বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠান ও স্থাপনা চিহিৃত করা হয়। চিহিৃত স্থাপনা আগামী ১০দিনের মধ্যে নিজ উদ্যোগে তা সরিয়ে নিতেও নির্দেশনা দেয়া হয়েছে। এর আগে গত ২৫ অক্টোবর অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিত প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন।

প্রকল্পের উদ্বোধন শেষে সিসিক মেয়র আরিফুল হক চৌধুরী জানান, “লন্ডনের টেমস নদীর তীরে লন্ডন শহর যেমন, সুরমা নদীর তীরবর্তী সিলেটকেও তেমন করে গড়ে তোলা হবে। এ লইে এ প্রকল্পের কাজ শুরু হয়েছে। এরপর সুরমার তীরে নির্মিত সিটি কর্পোরেশনের পাবলিক টয়লেট ভেঙ্গে তা বল্ডুজার দিয়ে গুড়িয়ে দেয়া হয়।

এসময় তার সাথে সিটি কর্পোরেশনের প্রশাসনিক কর্মকর্তা হানিফুর রহমানসহ সিসিকের অন্যান্য কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ ২৪ খবর