সুনামগঞ্জে চিকিৎসার টাকা জোগাড় করতে না পেরে আত্মহত্যার চেষ্টা

প্রকাশিত: 8:13 PM, December 24, 2019

সুনামগঞ্জে চিকিৎসার টাকা জোগাড় করতে না পেরে আত্মহত্যার চেষ্টা

সুনামগঞ্জ প্রতিনিধি : সুনামগঞ্জে চিকিৎসার টাকা জোগাড় করতে না পেরে সীমা চন্দ (৩০)নামের এক মা অতিরিক্ত ঘুমের ওষুধ খেয়ে আত্মহত্যার চেষ্টা করেছেন। এখন তিনি আশংকা মুক্ত বলে জানিয়েছেন চিকিৎসারা। সীমা চন্দ্র পৌর শহরে সোমপাড়া এলাকার দীপক চন্দের স্ত্রী। তিনি এখন সুনামগঞ্জ সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন ।
সুনামগঞ্জ সদর হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা মোঃ রফিকুল ইসলাম জানান,প্রয়োজনীয় চিকিৎসা দেওয়ার পর এখন তিনি সুস্থ আছেন। কিন্তু অতিরিক্ত ঘুমের ওষুধ সেবন করায় শারীরিকভাবে দুর্বল হয়ে জ্ঞান হারিয়ে ফেলেন। এখন হাসপাতালে চিকিৎসাধীন আছেন।
সীমা চন্দ বলেন,গত তিন বছর ধরে স্বামী তার কোনো খোঁজ নেন না। মেয়েকে নিয়ে তিনি অসহায় হয়ে পড়েছেন। গত ৩ডিসেম্বর মেয়ে পায়েল চন্দ(১২)অ্যাপেন্ডিক্সের সমস্যা দেখা দিলে সুনামগঞ্জ সদর হাসপাতালে নিয়ে যাওয়ার সেখানেই মেয়ের অস্ত্রোপচার হয়। এখন আবার মেয়ের পাকস্থলীতে পানি জমায় চিকিৎসকেরা বলছেন উন্নত চিকিৎসার জন্য তাকে সিলেটে নিয়ে যেতে হবে। শহরের একজনের কাছে কিছু টাকা পাওনা ছিল। সে লোকও টাকা দিচ্ছে না টাকার অভাবে চিকিৎসা করাতে পারছেন না। দিশেহারা হয়ে
আত্মহত্যার চেষ্টায় মঙ্গলবার সকালে ১২টি ঘুমের বড়ি এবং এক বোতল তরল ওষুধ খেয়ে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে গিয়ে অসুস্থ হয়ে পড়েন। পরে অজ্ঞান অবস্থায় এক ব্যক্তি তাকে সদর হাসপাতালে নিয়ে যান।

  •  

সর্বশেষ ২৪ খবর