সুনামগঞ্জে পূর্ববিরোধের জেরে দু’পক্ষের সংঘর্ষ : আহত ২৫,আটক ১০

প্রকাশিত: 9:37 PM, January 23, 2020

সুনামগঞ্জে পূর্ববিরোধের জেরে দু’পক্ষের সংঘর্ষ : আহত ২৫,আটক ১০

সুনামগঞ্জ প্রতিনিধি : দক্ষিণ সুনামগঞ্জ উপজেলায় একটি জলমহাল কেন্দ্র করে পূর্ববিরোধের জেরে দু’পক্ষের সংঘর্ষে উভয়পক্ষের ২৫ জন আহত হয়েছেন। এ ঘটনায় জড়িত সন্দেহে ১০ জনকে পুলিশ আটক করেছে। ২৩ জানুয়ারি বৃহস্পতিবার দুপুর ১২টায় গ্রামের মাঠে এ সংঘর্ষের ঘটনা ঘটে।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, উপজেলার পশ্চিম বীরগাওঁ ইউনিয়নের উপ্তিরপাড় গ্রামের পাশে মনুকাটা জলমহাল নিয়ে মোঃ আলী আহমদ ও ফারুক আহমদ গংদের সাথে মনুকাটা জলমহাল নিয়ে একই গ্রামের মোঃ আমির আলী ও হযরত আলী গংদের বিরোধ চলছিল। বেশ কয়েক মাস ধরেই উভয়পক্ষের মধ্যে টান টান উত্তেজনা বিরাজ করছিল। এই বিরোধকে কেন্দ্র করেই বৃহস্পতিবার দুপুর ১২টায় গ্রামের মাঠে এ সংঘর্ষের উভয়পক্ষের ২৫ জন আহত হল। তারা হল,আলী পাশা(৩০)। সে উপ্তিরপাড় গ্রামের মোঃ উস্তার আলীর ছেলে,মাছিম উল্ল্যার ছেলে মোঃ ফয়জুল হক(৩২),মৃত আব্দুল বারিকের ছেলে মোঃ ফরিদ মিয়া(৩৫),মোঃ হযরত আলী(৪০)। তিনি একই গ্রামের মৃত শওকত আলীর ছেলে,তার সহোদর মোঃ ছায়েদ আলী(৪৫) ও আমির আলী(৫০)সহ আরো ১৩ জন। বাকি আহতদের তাৎক্ষনিক নাম ও পরিচয় জানা যায়নি। এদের মধ্যে হযরত আলীর অবস্থা আশংঙ্কাজনক হওয়ায় তাকে দ্রæত সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
এ ব্যাপারে দক্ষিণ সুনামগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ হারুণ অর রশিদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান এ ঘটনায় পুলিশ ১০জনকে আটক করেছে তবে পরিবেশ এখন শান্ত রয়েছে।

  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ ২৪ খবর