সুনামগঞ্জ সদর উপজেলা আনসার ও ভিডিপি সমাবেশ অনুষ্ঠিত

প্রকাশিত: 4:33 PM, November 14, 2018

সুনামগঞ্জ সদর উপজেলা আনসার ও ভিডিপি সমাবেশ অনুষ্ঠিত

সুনামগঞ্জ জেলা আনসার ও ভিডিপি’র সমাবেশ মঙ্গলবার দুপুরে নিজস্ব কার্যালয় প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়েছে।
সুনামগঞ্জ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছাঃ ইয়াসমিন নাহার রুমা’র সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আনসার-ভিডিপি’র সিলেট বিভাগীয় রেঞ্জ পরিচালক সারোয়ার জাহান চৌধুরী।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, আনসার-ভিডিপি সদস্যগণ সংগঠনের ব্যাংক থেকে ঋণ গ্রহণ করে ক্ষুদ্র ক্ষুদ্র কুটির শিল্প স্থাপন, গবাদি পশু পালন, হাঁস-মুরগীর খামার, মৎস্য চাষ, কৃষি কাজের মাধ্যমে আত্ম কর্মসংস্থানের ব্যবস্থা করা পাশাপাশি নিজেকে স্বাবলম্বী করা সম্ভব। সামাজিক উন্নয়নসহ জঙ্গীবাদ, সন্ত্রাস, মাদক নিয়ন্ত্রণ, বাল্যবিবাহ, যৌতুক, নারী ও শিশু নির্যাতন রোধে আনসার-ভিডিপি সদস্যগণকে অগ্রণী ভূমিকা পালন করতে হবে। তিনি আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ভোটগ্রহণে সহায়তা করার মাধ্যমে অবাধ-সুষ্ঠু নির্বাচনে দায়িত্ব পালনে উল্লেখযোগ্য অবদান রাখার আহবান জানান।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন সুনামগঞ্জ জেলা কমান্ড্যান্ট মোহাম্মদ আমিন উদ্দিন, হবিগঞ্জ জেলা কমান্ড্যান্ট মোছাঃ তানজিনা বিন্তে এরশাদ। এছাড়াও বক্তব্য রাখেন সুনামগঞ্জে জেলা সাবেক কমান্ড্যান্ট মোঃ আব্দুল মতিন, সদর উপজেলা নির্বাচন কর্মকর্তা উত্তম কুমার রায়।
সমাবেশে আনসার-ভিডিপি’র বার্ষিক উন্নয়নমূলক কাজের উপর স্বাগত বক্তব্য রাখেন আনসার-ভিডিপি সার্কেল অ্যাডজুট্যান্ড সাজ্জাদ হোসেন সেলিম। প্রতিবেদন পেশ করেন ইউনিয়ন পর্যায়ের দলনেতা আব্দুল আজিজ ।

সমাবেশে প্রধান অতিথি ও অন্যান্য অতিথিবৃন্দ সংগঠনে কৃতিপূর্ণ কাজের জন্য উপস্থিত আনসার-ভিডিপি সদস্য-সদস্যাদের মধ্যে পুরস্কার প্রদান করেন। সংবাদ বিজ্ঞপ্তি।

  •  

সর্বশেষ ২৪ খবর