সুবিধাবঞ্চিত মানুষের পাশে সকলের দাঁড়ানো উচিত : শফিক চৌধুরী

প্রকাশিত: 7:45 PM, January 8, 2020

সুবিধাবঞ্চিত মানুষের পাশে সকলের দাঁড়ানো উচিত : শফিক চৌধুরী

ডেস্ক প্রতিবেদন : গরীব ও দরিদ্রদের মধ্যে মো. নিয়াজ খানের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। ৭ জানুয়ারি মঙ্গলবার সিলেট নগরীর লামাপাড়া এলাকায় এই শীতবস্ত্র বিতরণ করা হয়।
আওয়ামীলীগ নেতা মো. রাফি চৌধুরীর সভাপতিত্বে ও মো. সাকু এর পরিচালনায় শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সিলেট জেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক ও সাবেক সাংসদ শফিকুর রহমান চৌধুরী বলেন, নিজ নিজ অবস্থান থেকে প্রত্যেককে সুবিধা বঞ্চিত মানুষের পাশে দাড়ানো উচিত। শীতকালে সুবিধা বঞ্চিত মানুষরা অনেক কষ্টে জীবন-যাপন করে থাকেন। আমাদের সকলের উচিত সরকারের পাশাপাশি সমাজের সামর্থবানদের সুবিধা বঞ্চিতদের সাহায্য করা। মো. নিয়াজ খানের নিজ উদ্যোগ অসহায়দের মাঝে শীতবস্ত্র বিতরণ একটি মহত উদ্যোগ। তিনি সমাজের বিত্তবানদের অসহায় মানুষের পাশে দাড়ানোর জন্য আহ্বান জানান।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন, কেন্দ্রীয় শ্রমিক লীগের সাবেক সহ সভাপতি ও জেলা শ্রমিক লীগের সভাপতি প্রকৌশলী এজাজুল হক এজাজ, সিটি কাউন্সিলর নাজনীন আক্তার কনা, সিলেট মহানগর স্বেচ্ছাসেবক লীগের সিনিয়র সহ সভাপতি মো. মুহিবুস সালাম রিজভী, খলিলুর রহমান কুটু মিয়া।
অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, শামীম বক্ত, শাহজান মিয়া, মো. কাজিমুল, আব্দুল কাদির মিলাদ, দুলাল আহমদ, আজির উদ্দিন, তুহিন আহমদ, আহাদ মিয়া, শিহাব আহমদ, পুলাশ আহমদ, উমেদ খান, রূপন তালুকদার প্রমুখ।

  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ ২৪ খবর