স্বাধীনতা বিরোধী রাজাকার আলবদররা দেশের জনগণের মঙ্গল চায় না : পরিকল্পনা-মন্ত্রী

প্রকাশিত: 12:07 AM, December 9, 2019

স্বাধীনতা বিরোধী রাজাকার আলবদররা দেশের জনগণের মঙ্গল চায় না : পরিকল্পনা-মন্ত্রী

জগন্নাথপুর প্রতিনিধি: পরিকল্পনা-মন্ত্রী এম এ মান্নান বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও আওয়ামীলীগ দেশের মানুষদের জন্য অনেক কিছু করেছেন। আপনারা আওয়ামী লীগের উন্নয়নের কথা কখনও ভুলবেন না। তারপরও এদেশের কিছু লোক প্রধানমন্ত্রীকে ভালবাসে না। একদল লোক আছে যারা অন্য দলের রাজনীতি করে, তারা শেখ হাসিনাকে হত্যা করতে চায়। এরা কখনও বাংলাদেশের বন্ধু হতে পারে না।

এসব স্বাধীনতা বিরোধী রাজাকার আলবদররা দেশ ও দেশের জনগণের মঙ্গল চায় না। তিনি শিক্ষকদের উদ্দেশ্যে বলেন, শেখ হাসিনা সরকার আপনাদের কত টাকা বেতন থেকে বর্তমানে কোথায় নিয়ে গেছেন তা শুধুমাত্র শিক্ষার্থীদের সু-শিক্ষা দেয়ার জন্য। প্রধানমন্ত্রী আপনাদের বিভিন্ন ধরনের সুযোগ-সুবিধা ও মানসম্মান বৃদ্ধি করে দিয়েছেন। তিনি আরো অনেক কিছু করতে চান, শুধু শিক্ষকদের জন্য নয়, সকলের জন্য এবং সারা দেশের জন্য কাজ করতে চান। আপনারা শুধুমাত্র প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে সুযোগ করে দিবেন। রবিবার দুপুরে জগন্নাথপুর উপজেলা প্রশাসনের আয়োজনে আব্দুস সামাদ আজাদ অডিটোরিয়ামে “আমাদের বিদ্যালয় আমাদের অহংকার, নিজেরাই করি সুন্দর ও পরিষ্কার” প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে পরিকল্পনা-মন্ত্রী এম এ মান্নান উপরোক্ত কথাগুলো বলেছেন।

ইউএনও মাহফুজুল আলম মাসুমের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের প্রাক-প্রাথমিক উপ-পরিচালক মো. মহিউদ্দিন আহমেদ তালুকদার, জগন্নাথপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান, ভাইস চেয়ারম্যান বিজন কুমার দেব, ফারাজানা আক্তার, শিক্ষা কর্মকর্তা জয়নাল আবেদিন, এ কে এম মোখলেছুর রহমান প্রমুখ।

এদিকে পরিকল্পনা-মন্ত্রী এম এ মান্নান সকাল ১১টায় জগন্নাথপুর উপজেলার কলকলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে কলকলিয়া বাজারে আয়োজিত বিশাল জনসভায় প্রধান অতিথির বক্তব্যে দেশের উন্নয়ন ও অগ্রগতিতে শেখ হাসিনার নেতৃত্বে দলীয় নেতা-কর্মীদের ঐক্যবদ্ধ ভাবে কাজ করে যাওয়ার আহবান জানান। বিশেষ অতিথির জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সিদ্দিক আহমদ, অ্যাডভোকেট শফিকুল আলম, সাধারণ সম্পাদক ব্যারিস্টার এম এনামুল কবির ইমন প্রমুখ।

  •  

সর্বশেষ ২৪ খবর