হবিগঞ্জ-১ আসন : রেজা কিবরিয়া ও কেয়া চৌধুরীসহ ৬ জনের মনোনয়ন বাতিল

প্রকাশিত: 4:22 PM, December 2, 2018

হবিগঞ্জ-১ আসন : রেজা কিবরিয়া ও কেয়া চৌধুরীসহ ৬ জনের মনোনয়ন বাতিল

হবিগঞ্জ সংবাদদাতা
হবিগঞ্জ-১ আসনে হেবিওয়েট প্রার্থী ড. রেজা কিবরিয়া, এড. আমাতুল কিবরিয়া চৌধুরী কেয়াসহ ৬ জনের প্রার্থীর মনোনয়ন পত্র বাতিল করেছেন হবিগঞ্জ জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তা মাহমুদুল কবীর মুরাদ।

রোববার দুপুরে রিটার্নিং অফিসারের কার্যালয়ে মনোনয়ন যাচাই-বাছাইকালে ঋণ খেলাফিসহ বিভিন্ন কারণে তাদের মনোনয়ন বাতিল করা হয়।

সূত্র জানায়, হবিগঞ্জ ১(নবীগঞ্জ-বাহুবল) আসনের ঋণ খেলাপির দায়ে ড. রেজা কিবরিয়া(গণফোরাম), হলফ নামায় স্বাক্ষর না থাকায় এডভোকেট আমাতুল কিবরিয়া চৌধুরী কেয়া(স্বতন্ত্র), অধ্যাপক আব্দুল হান্নান (স্বতন্ত্র), আবু হানিফ আহমদ হোসেন (ইসলামী আন্দোলন), বদরুর রেজা সেলিম (ইসলামীক ফ্রন্ট), জুবায়ের আহমেদ (ইসলামী ফ্রন্ট) এর মনোনয়ন বাতিল করা হয়।

হবিগঞ্জের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ফজলুল জাহিদ পাভেল জানান, ঋণ খেলাপির অভিযোগে রেজা কিবরিয়ার মনোনয়নপত্রটি বাতিল করা হয়েছে। সিটি ব্যাংক ক্রেডিট কার্ড ডিভিশন এবং ঢাকা ব্যাংক থেকে পরিপ্রেরিত অভিযোগের ভিত্তিতে তার মনোনয়নপত্র বাতিল করা হয়।

২৮ নভেম্বর (বুধবার) গণফোরাম থেকে মনোনয়নপত্র দাখিল করেন আওয়ামী লীগ নেতা সাবেক অর্থমন্ত্রী প্রয়াত শাহ এএমএস কিবরিয়ার সন্তান হেভিওয়েট প্রার্থী রেজা কিবরিয়া।

এছাড়া আওয়ামী লীগের মনোনয়ন না পেয়ে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র দাখিল করেন সংরতি নারী আসনের সংসদ সদস্য আমাতুল কিবরিয়া কেয়া চৌধুরী।

উভয় প্রার্থীকে নিয়েই জেলাজুড়ে ব্যাপক আলোচনা ছিল ।

  •  

সর্বশেষ ২৪ খবর